দলত‍্যাগী সাংসদ সুনীল মন্ডলকে ঘিরে তুমুল বিক্ষোভ তৃণমূলের : রণক্ষেত্র হেস্টিংস

26th December 2020 4:13 pm কলকাতা
দলত‍্যাগী সাংসদ সুনীল মন্ডলকে ঘিরে তুমুল বিক্ষোভ তৃণমূলের : রণক্ষেত্র হেস্টিংস


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) : তৃণমূল কর্মীদের ঘেরাও বিক্ষোভের মুখে পড়লেন বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের সাংসদ সুনীল মন্ডল । সম্প্রতি তিনি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন । কিন্তু সাংসদ পদ থেকে এখনো ইস্তফা দেননি । অবিলম্বে সাংসদ সুনীল মন্ডলকে তার অবস্থান স্পষ্ট করতে হবে বলে তার গাড়ি ঘিরে হেস্টিংসে তুমুল বিক্ষোভ দেখালেন তৃণমূলের কর্মী সমর্থকরা । এদিন হেস্টিংসে বিজেপির দলীয় কার্যালয়ে নবাগতদের সম্বর্ধনা জ্ঞাপন অনুষ্ঠানের আয়োজন করা হয় । সেখানে শুভেন্দু অধিকারী ও এসে হাজির হন । সেই সম্বর্ধনা অনুষ্ঠানে আসার মুখে তৃণমূলের বিক্ষোভের মুখে পড়েন সাংসদ সুনীল মন্ডল । তার গাড়িও ভাঙচুর করা হয় বলে অভিযোগ । বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে হাজির হয়ে নিয়ন্ত্রণ করে পরিস্থিতি । একদিকে বিজেপি কর্মীরা অপরদিকে তৃণমূলের কর্মীদের উপস্থিতিতে ধস্তাধস্তি ও শুরু হয়ে যায় । কোনরকমে সাংসদ সুনীল মন্ডলকে দলীয় কার্যালয়ে নিয়ে চলে আসেন বিজেপি কর্মীরা । যদিও এদিন ও সম্বর্ধনা নেওয়ার সময় গোটা মুখ ঢাকা ছিল সুনীল মন্ডলের । মুখে মাস্ক , কপাল পর্যন্ত টুপি , চোখে চশমা পড়ে সম্বর্ধনা নিলেন তিনি । মুখ ঢাকা অবস্থাতেই সাংসদ অর্জুন সিং উত্তরীয় পড়িয়ে দিলেন সুনীল মন্ডলের গলায় । বিজেপিতে যোগদানের দিনেও অমিত শাহ এর সভা মঞ্চে সাদা কাপড়ে মুখ ঢাকা দিয়ে ছিলেন সুনীল মন্ডল । মুখ ঢাকা কেন ? তা নিয়ে নানা মত । বিজেপি নেতৃত্বরাও মুচকি হাসলেন সুনীল মন্ডলের চেহারা দেখে । লজ্জায় মুখ দেখাতে পারছে না বলছে তৃণমূল । 





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।